1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

আলীকদম ম্রো কল্যান ছাত্রাবাস পরিদর্শনে জোন কমান্ডার সাব্বির হাসান পিএসসি

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৩ জন দেখেছেন

টি আই, মাহামুদ,আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:- ৩১ বীর আলীকদম জোনের আওতাধীন আলীকদম ম্রো কল্যান ছাত্রাবাস পরিদর্শন করেছেন আলীকদম সেনা জোন ৩১ বীর এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সাব্বির হাসান পিএসসি।

আজ ০১ই সেপ্টেম্বর বৃহস্পতিবার  দুপুর ১২ ঘটিকায় ৩১ বীর জোনের আওতাধীন আলীকদম ম্রো কল্যান ছাত্রাবাস পরিদর্শনের উদ্দেশ্যে লেঃ কর্নেল মোঃ সাব্বির হাসান পিএসসি (বিএ ৬৫৪২) অধিনায়ক ৩১ বীর আলীকদম জোনের আর্থিক সহযোগিতায় পরিচালিত আলীকদম ম্রো কল্যান ছাত্রাবাসে আগমন করেন।

পরিদর্শন শেষে ছাত্রাবাসে থাকা ১৩০ জন ছাত্রছাত্রীদের সাথে সাক্ষাৎ করেন এবং কুশল বিনিময় করেন। তিনি একটি ভবন নির্মাণ কাজের খোঁজ নেন ও একটি গাছের চারা রোপন করেন।

তিনি ছাত্রছাত্রীদের মাঝে দুটি ফুটবল, বিস্কুট, চকলেট বিতরন করেন। জোন কমান্ডার তাদের সাথে সৌজন্য সাক্ষাতে আসায় ম্রো কল্যান ছাত্রাবাসের ছাত্রছাত্রীরা জোন কমান্ডারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এসময় আলীকদম সেনা জোনের বিভিন্ন কর্মকর্তা সহ ম্রো কল্যান ছাত্রাবাসের পরিচালক ইয়ংলক ম্রো উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......